ঢাকা, বুধবার, ৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২
নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় জামাল উদ্দিন গাজী (৫৫) ও হাফিজ উল্যাহ (৫৭) নামে দুই বিএনপি-জামায়াত নেতার মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে সুবর্ণচরে উপজেলার সুলতান নগর এলাকার চরজব্বর টু সোনাপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল উদ্দিন গাজী উপজেলার চর আমান উল্যা ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামের হাদার দোকান সংলগ্ন মৃত সুলতান আহমদের ছেলে এবং একই ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন। হাফিজ উপজেলার চরবাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মৃত মাওলানা নুরুল উল্যার ছেলে এবং একই ইউনিয়নের জামায়াত নেতা ছিলেন।       

চর আমান উল্যা ইউনিয়নের ইউপি সদস্য হোসেন আহাম্মদ দুলাল বলেন, সকালে বিএনপি নেতা গাজী তার আত্মীয়  জামায়াত নেতা হাফিজ উল্যা এক সাথে মোটরসাইকেল যোগে জেলা শহর মাইজদীতে একটি রাজনৈতিক মামলার হাজিরা দিতে যান। হাজিরা দিয়ে দুপুরে বাড়ি ফেরার পথে উপজেলার চরজব্বর টু সোনাপুর সড়কের সুলতান নগর এলাকার পৌঁছলে পিছন দিক থেকে একটি বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক হাফিজ উল্যাহ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রাস্তার বাহিরে চলে যায়। ওই সময় পিছনে থাকা আরেকটি ট্রাকও তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বিএনপি নেতা গাজী মারা যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গাজীকে মৃত ঘোষণা করে। চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী থেকে ঢাকা নেওয়ার পথে বিকেলে মারা যান জামায়াত নেতা হাফিজ উল্যাহ।  

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউছার আলম ভুঁইয়া বলেন, দুই জনের মৃত্যু নিশ্চিত হয়েছি। লাশ তাদের বাড়িতে নেওয়া হয়েছে। ময়না তদন্তের বিষয়ে উধ্বর্তন পুলিশ কর্মকর্তাদের জানিয়েছি। 

বিডি প্রতিদিন/এএম

 



এই পাতার আরো খবর