ঢাকা, বুধবার, ৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বৃদ্ধার বস্তাবন্দী লাশ উদ্ধার
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের একটি নালা (জোড়া) থেকে এক নারীর বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম জাহেদা খাতুন (৭৫)। সোমবার রাত সাড়ে ১০টার দিকে সাবরাং ইউনিয়নের রুহুল্যার ডেপা এলাকার নালা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে মৃতেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত বৃদ্ধা জাহেদা খাতুন উপজেলার সাবরাং ইউনিয়নের রুহুল্যার ডেপা এলাকার ছৈয়দ আহমদের স্ত্রী।  পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বিকেলে নিজ বাড়িতে পালিত ছাগলের খোঁজ নেওয়ার জন্য বাইরে যান জাহেদা খাতুন। সন্ধ্যা পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় তাঁকে খুঁজতে থাকেন পরিবারের লোকজন। পরে রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশের নালা (জোড়া) থেকে বস্তাবন্দী অবস্থায় বৃদ্ধার মৃতদেহ দেখতে পান তাঁরা। থানায় খবর দিলে টেকনাফ থানা-পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে নালা থেকে মৃতদেহটি উদ্ধার করে।  পরিবারের দাবি, জাহেদা খাতুনের গলায় ও কানে থাকা স্বর্ণের গয়না ছিনিয়ে নেওয়ার জন্য একই এলাকার প্রতিবেশী মো. মামুনসহ অন্য দুর্বৃত্তরা তাঁকে হত্যা করেছে।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি জানান, পুলিশ মৃতদেহটি উদ্ধার করে রাতেই থানায় নিয়ে এসেছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে। অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর