ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘সার্বভৌমত্ব রক্ষার জন্য খালেদা জিয়ার মুক্তির কোনো বিকল্প নেই’
নরসিংদী প্রতিনিধি
সমাবেশে বক্তব্য রাখছেন বিএনপি নেতা ফজলুর রহমান

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টামণ্ডলীর সদস্য এডভোকেট ফজলুর রহমান বলেন, আমরা আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য শেখ হাসিনার কাছে দাবি জানাব না। আমরা চাই শেখ হাসিনার পতনের মধ্যদিয়ে আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি হবে। 

বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকন বলেন, বিএনপি হলো রণাঙ্গনের মুক্তিযোদ্ধা, আর আওয়ামী লীগ হলো শরণার্থী মুক্তিযোদ্ধা। আগামীতে আমাদের নেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য একদফা আন্দোলনে সামিল হওয়ার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান তিনি। 

মজলুম জননেতা মওলানা ভাসানীর উদ্ধৃতি দিয়ে জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী বলেন, আমরা দিল্লির দাসত্ব করার জন্য এ দেশ স্বাধীন করি নাই। বাংলাদেশের সার্বভৌমত্ব রক্ষার জন্য বেগম জিয়ার মুক্তির কোনো বিকল্প নেই। 

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বুধবার বিকেলে নরসিংদীর চিনিশপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন নেতৃবৃন্দ।

খায়রুল কবির খোকনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বিএনপির সাবেক এমপি সরদার শাখাওয়াত হোসেন বকুল, এম এ জলিল, আব্দুল বাছেদ ভূঁইয়া, আকবর হোসেন, বিজি রশিদ নওশের, গোলাম কবির কামাল, ফারুক উদ্দিন ভূঁইয়া, খবিরুল ইসলাম বাবুল, আমিনুল হক বাচ্চু প্রমুখ। 

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর