ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গাছের সাথে ঝুলিয়ে শিশুকে নির্যাতন, নির্যাতনকারী গ্রেফতার
অনলাইন ডেস্ক
মো. করিম মাদবর

অবশেষে গ্রেফতার হয়েছেন গাছের সাথে ঝুলিয়ে শিশু নির্যাতনকারী মো. করিম মাদবর (৬০)। বুধবার (০৩ জুলাই) তাকে গ্রেফতার করে আদালতে হস্তান্তর করা হয়েছে। গ্রেফতার মো. করিম মাদবর মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার আড়িয়ল ইউনিয়নের পূর্ব নিতীরা গ্রামের মৃত শামসু মাদবরের ছেলে। 

আখ চুরির অপবাদ দিয়ে শিশু সিয়ামকে (১২) গাছের সাথে ঝুলিয়ে মধ্যযুগীয় কায়দায় অমানসিক নির্যাতন করেন করিম মাদবর। নির্যাতনের শিকার শিশু সিয়ামের চাচা আলমগীর সর্দারের দায়েরকৃত মামলায় বুধবার দুপুর দেড়টার দিকে তাকে গ্রেফতার করে আদালত প্রেরণ করে টঙ্গিবাড়ি থানা পুলিশ। 

স্থানীয়রা জানান, ইউনিয়নের পূর্ব নিতীরা গ্রামের রিয়াদ, রনি ও রাশিদুল নামের তিন শিশু স্থানীয় মো. করিম মাদবরের ক্ষেতের আখ না জানিয়ে তুলে এনে খেয়ে ফেলে। পরে একই গ্রামের আরেক শিশু চর্তুথ শ্রেণির ছাত্র মো. সিয়ামকে (১২) চোর সন্দেহ করে গাছের সাথে ঝুলিয়ে মধ্যযুগীয় কায়দায় অমানসিক নির্যাতন চালানো হয়। এসময় গোপনে কেউ একজন নির্যাতনের ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিলে মুহুর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। এরপরই ওঠে সমালোচনার ঝড়। স্থানীয়দের মধ্যেও তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। পরে নির্যাতনের শিকার শিশু সিয়ামের চাচা বাদি হয়ে টঙ্গিবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করলে বুধবার দুপুরে মো. করিম মাদবরকে আটক করে থানা পুলিশ। 

সিয়ামের চাচা ডা. আলমগীর সর্দার জানান, আমার ভাতিজা এতটুকু শিশুকে আম গাছের সাথে ঝুলিয়ে অমানবিকভাবে নির্যাতন করা হয়েছে। আমি এর সঠিক বিচার চাই। টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ মোল্ল শোয়েব আলী জানান, শিশু নির্যাতনের অভিযোগে করিম মাদবরকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।   

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর