ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত শিশুরা পেল ফ্যামিলি কিট বক্স
গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

পটুয়াখালীর গলাচিপায় ইউনিসেফের অর্থায়নে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত শিশুদের মাঝে ফ্যামিলি কিট বক্স বিতরণ করা হয়েছে। বুধবার (০৩ জুলাই) উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় সমাজসেবা অফিস কক্ষে শিশুদের মাঝে এই কিট বক্স বিতরণ করা হয়। 

উল্লেখ্য, ঘূর্ণিঝড় রেমাল উপকূলীয় এলাকা গলাচিপায় ব্যাপক ধ্বংসযজ্ঞ চালায়। অনেক শিশু এবং তাদের পরিবার বিভিন্নভাবে এই ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। আর এসব শিশুদের সহায়তার লক্ষ্যে বাড়ি বাড়ি গিয়ে ঘটনাস্থল যাচাই বাছাই করে প্রাপ্য শিশুদের তালিকা করে তাদেরকে এ সহায়তা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. অলিউল্লাহ, সহকারী সমাজসেবা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম সাইয়ুম, ইউনিয়ন সমাজকর্মী মো. জাহিদুল ইসলাম, মো. আনোয়ার হোসেন, মোসা. ময়না বেগম, মো. মনিরুল ইসলাম, মো. শাহ মাহমুদ ইমন, অর্জুন চন্দ্র শীল, শিশু সুরক্ষা সমাজকর্মী পংকজ গাঙ্গুলী প্রমুখ। 

উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, ইউনিসেফের অর্থায়নে গলাচিপা উপজেলায় ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ১২০ জন শিশুর মাঝে ফ্যামিলি কিট বক্স বিতরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর