ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভাঙ্গায় এক ব্যক্তির লাশ উদ্ধার
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:
প্রতীকী ছবি

ভাঙ্গায় মতিয়ার কাজী (৪৪) নামক এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। তিনি ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মাঝিকান্দা গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ভাঙ্গা থানা পুলিশ নিজ বাড়ির বসতঘর থেকে তার লাশ উদ্ধার করে।  

স্থানীয় সূত্রে জানা যায়, ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মাঝিকান্দি গ্রামের মতিয়ার কাজী দীর্ঘদিন যাবত সৌদি ছিলেন। তিনি গত বছর খানেক আগে দেশে আসেন। গত বুধবার রাতে বড় ছেলে মুন্না কাজীর সাথে পিতা মতিয়ার কাজীর তর্ক বিতর্ক হয়। ভোর রাতে তার স্ত্রী নামাজ পাড়ার জন্য রুম থেকে বের হয়। এই ফাঁকে রুমে মতিয়ার কাজী আত্মহত্যা করেন।

এ বিষয়ে হামিরদী ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আসাদুজ্জামান বলেন, মতিয়ার কাজী ২২ বছর সৌদি আরব ছিলেন। মাঝে মাঝে ছুটিতে দেশে আসতেন। গত এক বছর আগে পুরোপুরি দেশে চলে আসেন। তিনি দুই বার হার্ট অপারেশন করেছেন। সম্প্রতি ফুসফুসে পানি জমেছিল। এছাড়া আরও বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন।

এই ঘটনায় ভাঙ্গা থানার উপ-পরিদর্শক মো. শওকত হোসেন জানান, কোন অভিযোগ না থাকায় পরিবারের অনুরোধে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। 

 বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর