ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধের উপর এসিড নিক্ষেপ
পাবনা প্রতিনিধি:

পাবনার চাটমোহরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুর রহিম নামে এক বৃদ্ধ ব্যক্তির শরীরে ব্যাটারির (পানি) এসিড নিক্ষেপ করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার সকালে জেলার চোটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের কুকড়াগাড়ি গ্রামে এই এসিড নিক্ষেপের ঘটনা ঘটে।

ভুক্তভোগী আব্দুর রহিম জানান, বেশ কিছু দিন ধরে একই গ্রামের শহিদুল ইসলাম শহীদের সঙ্গে তার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে একাধিকবার স্থানীয়ভাবে সালিশও হয়। তবে সুরাহা হয়নি। এইর জের ধরে বৃহস্পতিবার খুব সকালে শহিদুল ইসলাম, তার দুই ছেলে শফিকুল ও হাফিজুরসহ কয়েকজন তাকে ঘুম থেকে ডেকে নিয়ে তার শরীরে এসিড (ব্যাটারির পানি) নিক্ষেপ করে পালিয়ে যায়।

এতে আব্দুর রহিমের গলা থেকে কোমর পর্যন্ত শরীরের বিভিন্ন জায়গা ফোসকা পড়ে ঝলসে গেছে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। পরে সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, লিখিত অভিযোগ পেয়েছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর