ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

র‌্যাবের অভিযানে ৫ জন আটক
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

র‌্যাব-১২ এর সদস্যারা সিরাজগঞ্জে ও বগুড়ায় তিনটি অভিযান চালিয়ে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে। এ সময় একটি ট্রাক ও একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে। গত রাতে সিরাজগঞ্জের সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ফুলকুচা এলাকায় অভিযান চালিয়ে একটি কাভার্ড ভ্যান থেকে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১৫১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অন্যদিকে সলঙ্গা থানার ঘুরকা বেলতলা বাজার এলাকায় একটি ভুট্টা বোঝাই ট্রাক থেকে ৫১১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অন্য আরেকটি অভিযানে ঢাকা-বগুড়া মহাসড়কে বগুড়া জেলার শেরপুর থানার হাজীপুর এলাকায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক আসামিরা হলেন কুষ্টিয়ার সদর থানার খাজানগর এলাকার বক্কার শেখের ছেলে মোজাহার শেখ, লালমনিরহাট জেলার আদিতমারী থানার মদনপুর এলাকার নুর মোহাম্মদের ছেলে আব্দুল মোনা (১৯), কুড়িগ্রামের কচুকাটা থানার কেদার (খা পাড়া) এলাকার মৃত কামাল হোসেনের ছেলে আনিছুর রহমান (৩৫), ভুরুঙ্গামারী থানার কাঠগিরি এলাকার মঈন আলীর ছেলে নিজাম উদ্দিন (৪০) এবং কচাকাটা থানা এলাকার দক্ষিণ বলদিয়া এলাকার তমছের আলীর ছেলে সাদ্দাম হোসেন (৩০)।

শুক্রবার সকাল এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এইসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব ১২ এর অধিনায়ক মারুফ হোসেন। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জের আভিধানিক দল ভিন্ন ভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ পাঁচ জন মাদক কারবারিকে আটক করে আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের পর উদ্ধার হওয়া আলামতসহ তাদেরকে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর