ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চকরিয়ায় ট্রেনের ছাদ থেকে পড়ে শিশু আহত
চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার রেললাইনের চকরিয়ায় চলন্ত ট্রেনের ছাদ থেকে ছিটকে পড়ে অজ্ঞাত এক শিশু আহত হয়েছে। তার বাড়ি কুমিল্লার দেবিদ্বার বলে জানা গেছে। ওই শিশুর আনুমানিক বয়স ১৩ বছর হতে পারে। তবে তার বাবা বাক প্রতিবন্ধী হওয়ায় এখনো নাম জানা যায়নি।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী পর্যটক এ´প্রেস চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের পশ্চিম ভিলেজার পাড়া এলাকায় পৌঁছলে ট্রেনের ছাদ থেকে রেললাইনে ছিটকে পড়ে ওই শিশু। এসময় রেললাইন পারাপারের জন্য দাঁড়িয়ে থাকা লোকজন দেখতে পেয়ে ঘটনাস্থল থেকে ওই শিশুকে উদ্ধার করে স্থানীয় লোহাগাড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

কক্সবাজার রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবুল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই শিশুর পিতার সাথে যোগাযোগ হয়েছে। তার বাড়ি কুমিল্লার দেবিদ্বার থানা এলাকায়। ওই শিশু কক্সবাজার থেকে ছেড়ে আসা পর্যটক এক্সপ্রেসের ছাদে করে চট্টগ্রামের দিকে যাচ্ছিল বলে ধারনা করা হচ্ছে। ছাদ থেকে ছিটকে পড়ে সে গুরুতর আহত হয়। 

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর