ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:
প্রতীকী ছবি

ফরিদপুরের নগরকান্দায় যাত্রীবাহী বাস ও একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক (৪৫) ও হেলপার (৩৬) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে বাসের অন্তত ১০ জন যাত্রী। শুক্রবার দুপুর দুইটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাংগী ইউনিয়নের যদুররিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

এ ঘটনায় আহত সবাই ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসা নিচ্ছেন। তবে বিকেল চারটা পর্যন্ত পিকআপের চালকের আসনে মারা যাওয়া চালককে উদ্ধার করা সম্ভব না হওয়ার কারণে চালক এবং হেলপারের পরিচয় জানা সম্ভব হয়নি। 

ভাঙ্গা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, আজ শুক্রবার দুপুরে ফরিদপুর থেকে ঢাকার দিকে ছেড়ে যায় একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছে অন্য একটি গাড়িকে ওভারটেকিং করতে গিয়ে ভাঙ্গা থেকে ফরিদপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি পণ্যশুন্য পিকআপকে ধাক্কা দেয়। এতে পিকাপটি নিয়ে বাসটি সড়কের ডানপাশে খাদের কিনারে চলে যায়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে পিকআপের হেলপারকে ছিটকে রাস্তায় পরে থাকতে দেখে হাইওয়ে পুলিশকে জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এস আই) আব্দুল্লাহেল বাকী বলেন, বাসের ধাক্কায় পিকআপের হেলপার রাস্তায় ছিটকে পরে এবং চালক তার আসনে চাপা পড়ে নিহত হন। বিকেল চারটা পর্যন্তও চালককে তার আসন থেকে উদ্ধার করা সম্ভব হয়নি। আমরা তাকে উদ্ধারের চেষ্টা করছি।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর