ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ বন্ধুর দাফন সম্পন্ন
পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদীর আজমপুর গ্রামসহ আশেপাশের এলাকাবাসী শোকে কাতর। বৃহস্পতিবার রাতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় একই গ্রামের চার বন্ধু ও পাশের গ্রামের একজনসহ মোট পাঁচজনের মৃত্যু হয়। নিহতদের বাদ জুমা জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছৈ। নিহতরা সকলেই একটি ঈশ্বরদীর ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউটের ছাত্র এবং তারা একে অপরের বন্ধু ছিল।

বৃহস্পতিবার রাতে তারা একটি প্রাইভেটকারযোগে ঈশ্বরদী থেকে নিজ এলাকায় ফেরার পথে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের সুগার মিল গেটের সামনে গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্ববর্তী বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে খালে পড়ে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত দুইজনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।  

নিহতদের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শুক্রবার সকালে মরদেহগুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। জুমার নামাজের পর আজমপুর ঈদগাহ মাঠে নিহত চার বন্ধু শিশির, সিফাত, জিহাদ ও বিজয়ের জনাজার নামাজ একই সঙ্গে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে ওই এলাকার ডিগ্রীপাড়া কবরস্থানে তাদেরকে দাফন করা হয়।  

এদিকে দুর্ঘটনার পর থেকেই আজিমপুর গ্রামসহ ওই এলাকায় চলছে শোকের মাতম। একইসঙ্গে একই এলাকার চার শিক্ষার্থীর করুণ মৃত্যু এলাকাবাসী কেউই মেনে নিতে পারছেন না। নিহতদের পরিবারের কান্না আর আহাজারি ভাড়ি হয়ে উঠেছে এলাকাটি।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর