ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২
দিনাজপুর প্রতিনিধি
প্রতীকী ছবি

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ীতে ট্রাকের সঙ্গে গরুবাহী ভটভটি (নছিমন) মুখোমুখি সংঘর্ষে ভটভটি চালকসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাক চালকসহ ৪ জন আহত হয়েছে। শুক্রবার দুপুর ২টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী পৌর শহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন উত্তর সুজাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ধরঞ্জি ইউনিয়নের পারুইল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ভটভটি চালক মেনহাজুল (৪০) এবং একই থানার বালিঘাটা ইউনিয়নের নওনা গ্রামের গরু ব্যবসায়ী আমান (৪৫)। গুরুতর আহতরা হলেন বগুড়ার ট্রাক চালক রবিউল ইসলাম (৪০), ভটভটিতে থাকা গরু ব্যবসায়ী জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নওনা গ্রমের সিরাজ উদ্দিনের ছেলে জয়নাল হোসেন (৬০), একই গ্রামের শরিফুলের ছেলে নজরুল হোসেন (৪৫) ও পারইল গ্রামের ইয়াছিন আলীর ছেলে ফরিদ (৪৫)। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুর ২টার দিকে ফুলবাড়ী থেকে একটি খালি ট্রাক দিনাজপুর অভিমুখে যাওয়ার সময় অপরদিক থেকে আসা আমবাড়ি হাট থেকে ৯টি গরু নিয়ে একটি ভটভটি (নছিমন) ফুলবাড়ী হয়ে পাঁবিবি যাওয়ার পথে ফুলবাড়ী শহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন উত্তর সুজাপুর এলাকায় এলে মহাসড়কের বাঁক ঘুরতে গিয়ে গাড়ী দুটি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে এ ঘটনায় আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হবে।

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানায়, এ দুর্ঘটনায় ভটভটি (নছিমন) চালক মেনহাজুল ও গরু ব্যবসায়ী আমান ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ট্রাক চালক ও তিন গরু ব্যবসায়ীকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার পর রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর