ঢাকা, রবিবার, ৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
নাটোর প্রতিনিধি
প্রতীকী ছবি

নাটোরে এক শিশুকে ধর্ষণের অভিযোগে শ্রী প্রবীর কুমার প্রামানিক নামে এক যুবককে আটক করেছে পুলিশ। প্রবীর কুমার নাটোর শহরের উত্তর আলাইপুর মহল্লার প্রনব কুমার প্রমানিকের ছেলে। ঘটনার পর শিশুটিকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলেও শিশুটির প্রচুর রক্তক্ষরণ হওয়ায় শুক্রবার রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

ভুক্তভুগির পরিবারের সদস্যরা জানায়, ধর্ষণের শিকার হওয়া ওই শিশুটিকে প্রতিদিনই প্রতিবেশি প্রবীর কুমার প্রামানিকের  বাড়িতে দেখাশোনার জন্য রেখে তার বাবা-মা বাহিরে কাজে যেত। শুক্রবার বিকেলে কাজ শেষে ওই শিশুকে তার মা  প্রবীর কুমার প্রামানিকের বাড়ি থেকে নিতে গেলে শিশুটির রক্তক্ষরণ হতে দেখতে পায়। পরে তাকে নাটোর আধুনিক সদর হাসপাতাল নিয়ে ভর্তি করে। অবস্থার দ্রুত অবনতি হওয়ায় রাতে শিশুটিকে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়। শনিবার দুপুরে

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। আটক  প্রবীর কুমার প্রামানিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং ভিকটিম শিশুর  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর