ঢাকা, রবিবার, ৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

খোকসায় প্রধান শিক্ষককে মারধর করার অভিযোগ
কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার খোকসায় ওসমানপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে কিল-ঘুষি মেরে আহত করেছেন সহকারী শিক্ষক। নাশকতার মামলায় কারাগারে থাকার কারণে ওই শিক্ষকের আড়াই মাসের বেতন আটকে রেখেছে স্কুল কর্তৃপক্ষ। সেই বেতনের দাবিতে তিনি শনিবার বেলা ৩টার দিকে শিক্ষকের ওপর চড়াও হন।

আহত প্রধান শিক্ষকের নাম মতিয়ার রহমান। তিনি দেবীনগর গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে। তিনি বর্তমানে খোকসা উপজেলা হাসপাতালের পুরুষ ওয়ার্ডের ১৩ নং বেডে চিকিৎসা নিচ্ছেন। মতিয়ার বলেন, স্কুলের ষান্মাসিক পরীক্ষা শেষে মোটরসাইকেল নিয়ে বের হচ্ছিলাম। এসময় সহকারী শিক্ষক আনোয়ার হোসেন লিটন বলেন, বেতন না দিয়ে যেতে পারবেন না। সে সময় তিনি কিল-ঘুষি মেরে আহত করে। 

প্রধান শিক্ষক মতিয়ার আরো বলেন, নাশকতা মামলায় শিক্ষক আনোয়ার হোসেন লিটন গত নভেম্বরের ৭ তারিখ থেকে আড়াই মাস কারাগারে ছিলেন। স্কুল পরিচালনা কমিটি তার চাকরি পুনর্বহাল করলেও ওই আড়াই মাসের বেতন আটকে রাখতে বলেছেন। বলা হয়েছে মামলায় নির্দোষ প্রমাণ হলেই তিনি ওই বেতন পাবেন।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক আনোয়ার হোসেন লিটন হামলার ঘটনার কথা অস্বীকার করেন।

ঘটনা সম্পর্কে জানতে ফোন ও মেসেজ দেয়া হলেও জবাব দেননি খোকসা থানার ওসি আননূন যায়েদ। তবে, কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ বলেন, বেতন নিয়ে শিক্ষকদের মধ্যে হাতাহাতির ঘটনা শুনেছি। পুলিশ তদন্ত করছে, আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর