ঢাকা, রবিবার, ৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

খুলনায় দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত
নিজস্ব প্রতিবেদক, খুলনা
নিহত চেয়ারম্যান রবিউল ইসলাম

খুলনার ডুমুরিয়া উপজেলার সরাপপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম (৪২) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন। সোমবার রাত ১০টার দিকে ডুমুরিয়ার গুটুদিয়া ওয়াপদার মোড় নামক স্থানে তাকে গুলি করা হয়।

সূত্র জানিয়েছে, মোটরসাইকেলে তিনি খুলনা শহরের বাসায় ফিরছিলেন। এর আগে ২০১৫ সালে একবার তিনি সন্ত্রাসীদের আক্রমণের শিকার হয়েছিলেন।

নিহত রবিউল ইসলাম ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং তিনবারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন। জানা গেছে, শনিবার বিকালে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের কর্মী সভায় অংশগ্রহণ করেন তিনি। রাত ১০টার দিকে ডুমুরিয়া উপজেলা সদর থেকে একা মোটরসাইকেলে খুলনার বাসায় ফিরছিলেন। পথে গুটুদিয়া ওয়াপদার ব্রিজের পূর্বপাশে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তিনটি গুলি তার পিঠে লাগে এবং তিনি ঘটনাস্থলেই পড়ে যান।

গুলির শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা মোটরসাইকেলে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। প্রচুর রক্তক্ষরণের কারণে গুলিবিদ্ধ রবিউল ইসলামকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চেয়ারম্যানের মৃত্যুর খবরে তার পরিবারে কান্নার রোল পড়ে যায় এবং আত্মীয়স্বজনেরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন। সেখানে শোকাবহ পরিবেশ তৈরি হয়।

রবিউলের শ্যালক মনির হোসেন জানান, নিহত রবিউল ডুমুরিয়া থেকে খুলনা শহরের বাসায় ফিরছিলেন। পথে গুটুদিয়ায় পৌঁছালে সেখানে লুকিয়ে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তিনি এলাকায় খুবই জনপ্রিয় ছিলেন, যা তার মৃত্যুর কারণ হয়ে দাঁড়িয়েছে। আমরা এর বিচার চাই।

ডুমুরিয়া থানার ওসি সুকান্ত সাহা বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই এবং সেখান থেকে আলামত সংগ্রহের চেষ্টা করি। এ ঘটনায় কারা জড়িত থাকতে পারে সে বিষয়ে পুলিশের একটি টিম কাজ শুরু করছে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর