ঢাকা, বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

কলমাকান্দায় বিষপানে যুবকের মৃত্যু
নেত্রকোনা প্রতিনিধি
প্রতীকী ছবি

নেত্রকোনার কলমাকান্দায় বিষপানে সোহেল বেপারী (৩০) নামের এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার দুপুরে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

সোহেল বেপারী খুলনার বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের পাতিলাখালী গ্রামের মৃত মালেক বেপারীর ছেলে। তিনি গত দেড় মাস পূর্বে স্ত্রীর সাথে কলমাকন্দার সীমান্ত ইউনিয়ন খারনৈ হাটগোবিন্দপুর গ্রামে শ্বশুর বাড়িতে চলে আসেন। সেখানে রবিবার রাতে বিষপানের ঘটনা ঘটে। সোহেল পুরাতন মোটরসাইকেল ক্রয়-বিক্রয় করতেন। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর আগে সোহেল বেপারী ও ছালমা আক্তারের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। সে সময় তারা ঢাকায় থাকতেন। প্রেমের এক বছর পর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়।

পরবর্তীতে রাজধানীর ফার্মগেট এলাকায় স্ত্রী ছালমা আক্তার ও শাশুড়ি জামেলাকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকতেন সোহেল। গত ৪-৫ বছর ধরে বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে কলহ লেগেই থাকতো। প্রায় দেড় মাস আগে স্ত্রী ও শাশুড়ির সাথে সোহেল কলমাকান্দা উপজেলার হাটগোবিন্দপুর গ্রামে শ্বশুর বাড়িতে আসেন। সেখানে রবিবার রাতে বিষপান করেন সোহেল।

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা জেলা সদর হাসপাতালের মর্গে পাঠান।  

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, সোহেলের লাশ উদ্ধার করে সোমবার বিকেলে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। আইন অনুযায়ী লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর