ঢাকা, বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

গোবিন্দগঞ্জে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত
গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় হাসপাতালে সার্বিক স্বাস্থ্য সেবার বিষয়ে আলোচনা করেন উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাফরিন জাহেদ জিতি।

সোমবার (৮ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

এছাড়াও উপজেলা চেয়ারম্যান ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি শাকিল আলম বুলবুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু, মেডিকেল অফিসার আশিক ইকবালসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

সভায় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য তালিকা অনুমোদন, বিদ্যমান চিকিৎসা সেবা, পরিস্কার পরিছন্ন ও সামগ্রিক ব্যবস্থাপনা, সেবার মান বৃদ্ধিকরণ, পয়ঃনিস্কাশন ব্যবস্থা ও গ্রীণ ক্লিন হাসপাতাল গড়তে প্রয়োজনীয় পরামর্শ, ১০০ শয্যার নির্মাণ কার্যক্রমের অগ্রগতি, নিবন্ধনহীন ক্লিনিক ও ভুয়া ডাক্তারের ব্যাপারে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা বাস্তবায়নসহ হাসপাতাল, কমিউনিটি ক্লিনিক ও উপ-স্বাস্থ্য কেন্দ্র সমূহের নিরাপত্তার বিষয়ে আলোচনা করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর