ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বারিতে প্রোগ্রামভিত্তিক গবেষণা কার্যক্রম গ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
গাজীপুর প্রতিনিধি

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের (বারি) গবেষণা উইংয়ের আয়োজনে বুধবার ইনস্টিটিউটের সেমিনার কক্ষে “প্রোগ্রামভিত্তিক গবেষণা কার্যক্রম গ্রহণ” বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের “অভ্যন্তরীণ গবেষণা পর্যালোচনা ও কর্মসূচি প্রনয়ন কর্মশালা-২০২৪” অনুষ্ঠিত হওয়ার লক্ষে এ কর্মশালার আয়োজন করা হয়।

বারির মহাপরিচালক ড. দেবাশীষ সরকারের সভাপতিত্বে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন বারির পরিচালক (গবেষণা) ড. মো. আব্দুল্লাহ ইউছুফ আখন্দ। এ সময় অনুষ্ঠানে মূল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (সেবা ও সরবরাহ) ড. ফেরদৌসী ইসলাম এবং পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন) ড. মো. আবু হেনা ছরোয়ার জাহান। এছাড়াও আরোও উপস্থিত ছিলেন পরিচালক (তৈলবীজ গবেষণা কেন্দ্র) ড. মো. নজরুল ইসলাম; পরিচালক (কন্দাল ফসল গবেষণা কেন্দ্র) ড. মো. মতিয়ার রহমান; পরিচালক (উদ্যানতত্ত¡ গবেষণা কেন্দ্র) ড. মুন্সী রাশীদ আহমদ এবং পরিচালক (ডাল গবেষণা কেন্দ্র) ড. মো. ছালেহ উদ্দিন। অনুষ্ঠানটি কো-অর্ডিনেট করেন ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা (গবেষণা উইং) ড. মো. বজলুর রহমান।

অনুষ্ঠানে বারির সকল উইং/কেন্দ্র/বিভাগ/আঞ্চলিক কেন্দ্রের বিভাগীয় প্রধান/ভারপ্রাপ্ত কর্মকর্তা ও মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তাগণসহ প্রকল্প পরিচালকগণ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর