ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ফুলপুরে বিট পুলিশিংয়ের সচেতনতামূলক ক্যাম্পেইন
ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ময়মনসিংহের ফুলপুরে বিট পুলিশিংয়ের উদ্যোগে জনসচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ জুলাই) দুপুরে উপজেলার ছনধরা ইউনিয়নে ছনধরা হাজী আ. মজিদ উচ্চ বিদ্যালয়ে ওই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। 

ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহবুবুর রহমান ক্যাম্পেইনের আয়োজন করেন। ক্যাম্পেইনে বক্তব্য রাখেন ছনধরা ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ছনধরা বাজার কমিটির সভাপতি নজরুল ইসলাম, ছনধরা হাজী আ. মজিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ডা. হাবিবুর রহমান প্রমুখ। এসময় ছাত্র-ছাত্রী, স্কুলের সহকারী শিক্ষক শিক্ষিকা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

ক্যাম্পেইনে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাহবুবুর রহমান বাল্য বিয়ে, ইভটিজিং, মাদক সেবন ও বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে সতর্কতামূলক আলোচনা করেন। 

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা আগামী দিনের ভবিষ্যৎ। তোমাদের বাবা মায়ের  আশা আকাঙ্ক্ষা তোমাদের নিজেদের পূরণ করতে হবে। কোনও গুজবে কান দিবে না। রাস্তাঘাটে কেউ ডিস্টার্ব করলে সরকারি ৯৯৯ এই নাম্বারে কল করবে। তাহলে ফুলপুর থানা পুলিশ তোমাদেরকে  সহযোগিতা করবে। 

তিনি আরও বলেন, বর্তমানে বর্ষাকাল চলছে। চতুর্দিকে হাজারো মানুষ পানিবন্দি অবস্থায় আছে। শিশু বাচ্চা থেকে বৃদ্ধ পর্যন্ত সবাই পানিবন্দি। তাই সকল অভিভাবককে সজাগ থাকতে হবে। 

এসময় সকলের উদ্দেশ্যে তিনি বলেন, যে কোনও বিপদআপদে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন। পুলিশ আপনাদের সেবায় নিয়োজিত আছে এবং থাকবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর