ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ট্রাক ও গরু বোঝাই ভটভটির সংঘর্ষে একজন নিহত, আহত ৭
দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাটে ট্রাক ও গরু বোঝাই ভটভটির সংঘর্ষে একজন নিহত ও সাতজন আহত হয়েছেন। আহতদের স্থানীয়রা ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গরু ব্যবসায়ী আব্দুর রশিদের (৬০) মৃত্যু হয়। 

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাটের রাণীগঞ্জ সরকারি ২য় দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রশিদ (৬০) গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বানেশ্বর গ্রামের মৃত আব্দুলের ছেলে।

আহতদের মধ্যে তিনজন ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন এবং বাকি চারজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহতরা হলেন আজিজুল হক (৬০), লেবু মিয়া (৩০), তাছির (৬০), জোব্বার মিয়া (৩৫), আবেদ আলী (৫৫), তারিফ (৪৫) এবং আমিরুল মিয়া (৬০)। আহতরা সকলেই গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গাইবান্দার গোবিন্দগঞ্জ থেকে গরু নিয়ে কিছু ব্যবসায়ী ভটভটি যোগে রাণীগঞ্জ গরুর হাটে আনার পথে ওইস্থানে পৌঁছলে দিনাজপুরগামী একটি মিনি ট্রাক পিছন থেকে ওভারটেক করতে গিয়ে সংঘর্ষ বাধে। এতে ভটভটিতে থাকা গরু ব্যবসায়ীরা ছিটকে রাস্তার উপরে পড়ে গুরুতর আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে একজনের মৃত্যু হয়।

এ বিষয়ে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. তাজকিয়া জানান, আহতদের মধ্যে আব্দুর রশিদের অবস্থা আশঙ্কাজনক ছিল। প্রাথমিক চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

ঘোড়াঘাট থানার ওসি মো. আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। এছাড়া গরুসহ ভটভটি ও ট্রাক থানা হেফাজতে নেয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর