ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কুড়িগ্রামে হত্যা মামলার আসামি গ্রেফতার
কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে মুরগির খামারের মলের গন্ধ ও জমি নিয়ে বিরোধের জেরে সুফিয়া খাতুন নামে এক বৃদ্ধাকে হত্যার মূল হোতা ও প্রধান আসামি শাহিন কবির সাদ্দামকে নীলফামারী থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। বুধবার বিকেলে তাকে গ্রেফতার করা হয় এবং বৃহস্পতিবার দুপুরে তাকে ভুরুঙ্গামারী থানায় পুলিশে সোপর্দ করা হয়। র‌্যাব-১৩ রংপুর এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নুর আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ভিকটিম সুফিয়া বেগম আসামিদের প্রতিবেশি হওয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের দীর্ঘদিন ধরে চলছিল।

এ নিয়ে কয়েকবার স্থানীয় সালিশি মিটিং হলেও তা অমান্য করে পুনরায় ঝগড়া বিবাদে লিপ্ত হত আসামিরা। এরই জেরে ভিকটিমের মুরগির খামারের মল তার বাড়ির পিছনে ফেলতেন এবং তার দুর্গন্ধ উঠত। এর দুর্গন্ধ হওয়ার জেরে গত ৭ জুলাই রবিবার বিকেলে আসামিগণ ও আরো অজ্ঞাত কয়েকজন মিলে পুর্বশত্রুতার জের ধরে ভিকটিমের বাড়ির সামনে গিয়ে তার স্বামী বকেয়াতুল্লাহকে গালিগালাজ করতে থাকে। এ ঘটনায় ভিকটিম তার স্বামীকে গালিগালাজ করতে নিষেধ করলে এবং স্বামীকে উদ্ধার চেষ্টার সময় ১ নং আসামি শাহীন কবির সাদ্দাম তার হাতে থাকা কাঠের ফলা দিয়ে ভিকটিমকে সজোরে আঘাত করে। এতে তিনি রক্তাক্ত ও জখম হলে মাটিতে লুটে পড়েন।

এ সময় প্রতিবেশিদের অনেকেই চলে আসলে তাদেরকেও হুমকি দিয়ে তারা বীরদর্পে চলে যায়।এরপর স্থানীয়রা ভিকটিমকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার স্বামী মো: বকেয়াতুল্লাহ বাদী হয়ে শাহিন কবির সাদ্দামকে প্রধান আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর