ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়ায় ট্রাকচাপায় একই পরিবারের তিনজনসহ নিহত ৪
অনলাইন ডেস্ক

বগুড়ার শেরপুরে ট্রাকচাপায় সিএনজিচালিত আটোরিকশায় থাকা একই পরিবারের তিনজনসহ চার যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হ‌য়ে‌ছেন দুইজন।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সা‌ড়ে ৭টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হ‌লেন সিরাগ‌ঞ্জের রায়গঞ্জ উপ‌জেলার সোনাখাড়া ইউনিয়‌নের বান্ধাইল গ্রা‌মের ওলিউজ্জামানের ছে‌লে আরিফুল ইসলাম (৩২), আরিফু‌লের স্ত্রী মৌসুমী আক্তার (২৫) ও ছে‌লে সাইফুল ইসলাম (৪) এবং সিএসজি চালক নাসিম হোসেন (৩০)। তিনি সিরাজগঞ্জ জেলার তারাশ থানার সেলুন গ্রামের পরবত শেখের ছেলে। আর আহতরা হ‌লেন  শেরপু‌রের গোলাম (৫০) ও কাওছার আলী।

জানা গে‌ছে, দুর্ঘটনার শিকার সিএন‌জিচালিত অটোরিকশা‌টি সিরাজগঞ্জ থে‌কে যাত্রী নি‌য়ে বগুড়ার শেরপু‌রের দিকে যাচ্ছিল। প‌থিম‌ধ্যে ধড়মোকাম এলাকায় পৌঁছালে ঢাকামুখী একটি দ্রুতগামী ট্রাক তাদের সাম‌নে থে‌কে চাপা দেয়। এতে সিএন‌জি‌টি দুম‌ড়েমুচ‌ড়ে যায়। প‌রে স্থানীয় লোকজন ও ফায়ার সা‌র্ভিসের কর্মীরা ঘটনাস্থ‌লে গি‌য়ে তা‌দের উদ্ধা‌র করে। 

বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার দা‌য়িত্বপ্রাপ্ত ইনচার্জ (এসআই) আবুল হা‌শেম ব‌লেন, দুর্ঘটনার পর ঘটনাস্থ‌লেই চারজন মারা গে‌ছেন। আইনগত প্রক্রিয়া শে‌ষে মরদেহ নিহত‌দের প‌রিবা‌রের কা‌ছে হস্তান্ত‌র করা হ‌বে। ট্রাকটি আটক র‌য়ে‌ছে।

বিডি প্রতিদিন/জুনাইদ



এই পাতার আরো খবর