ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

প্রতারণা মামলার আসামি গ্রেফতার
কুষ্টিয়া প্রতিনিধি:

গরু কিনে দেওয়ার নামে প্রতারণা মামলায় কুষ্টিয়ায় একজন পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আবু বকর সিদ্দিক নামের ওই ব্যক্তিকে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে গ্রেফতার করেছে কুষ্টিয়া মডেল থানার পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ওসি মাহফুজুল হক চৌধুরী জানান, গ্রেফতারকৃত আসামি আবু বকর সিদ্দিক (৩৫) কুষ্টিয়া সদরের কাঞ্চনপুর গ্রামের শেখ আহাম্মদ এর ছেলে। তাকে নিজ বাড়ি থেকেই গ্রেফতার করে পুলিশ। প্রতারণা মামলায় পলাতক থাকলেও মাঝে মধ্যে বাড়িতে আসতেন তিনি। সেই সুযোগে পুলিশ তাকে গ্রেফতার করে। তাকে আদালতে উপস্থাপন করা হবে।

আদালতের মামলা সূত্রে জানা যায়- কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার চান্দগড়া গ্রামের ছালেহ আহমেদ ভুইয়াকে কুষ্টিয়া থেকে গরু কিনে দেওয়ার নাম করে ২০২৩ সালের সেপ্টেম্বর মাস থেকে ডিসেম্বর পর্যন্ত মোট ২৫ লাখ ৪৫ হাজার টাকা নেন আবু বকর সিদ্দিক ও পিয়ারপুরের শরীফুল ইসলাম। পরে গরু কিনে না দিয়ে টাকা আত্মসাৎ করে। ছালেহ আহমেদ ভুইয়া এই দুইজনকে আসামি করে ২৮ ডিসেম্বর ২০২৩ কুমিল্লা আদালতে মামলা করেন। পরে গত মার্চ মাসে তদন্ত প্রতিবেদন জমা হলে আদালত দুই আসামির নামে ওয়ারেন্ট ইস্যু করে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ বলেন- সেই ওয়ারেন্টের ভিত্তিতেই ১ নং আসামি আবু বকর সিদ্দিককে গ্রেফতার করেছে পুলিশ। প্রতারণা মামলার আসামিরা কৌশলে ওয়ারেন্ট চাপা দিয়ে রাখতে চেয়েছিল। কিন্তু পুলিশের উদ্যোগের কারণে তারা সফল হতে পারেনি।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর