ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক
নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে বর্ণা আক্তার (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার সকাল দশটার দিকে সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত বর্ণার স্বামী আবু বকর সিদ্দিক বাদশা মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।  নিহত বর্ণা আক্তার ওই এলাকার বাদশা মিয়ার স্ত্রী ও নীলফামারী সদরের ইটাখোলা ফকিরপাড়ার বেলাল হোসেনের মেয়ে।

নিহতদের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাদশা মিয়ার সাথে বর্ণা আক্তারের পারিবারিকভাবে দুই বছর আগে বিয়ে হয়। গত ১১ জুলাই দিনগত রাতে বর্ণা তার বাবার সাথে মোবাইলে কথা বলছিলেন এসময়ে হঠাৎ করে কল কেটে যায়পরে পরিবারের লোকজন  যোগাযোগ করার চেষ্টা করলে বর্ণার সাথে যোগাযোগ করতে পারেনি। মধ্যেরাতে বর্ণা আক্তারের প্রতিবেশীর মাধ্যমে তার স্বজনরা  জানতে পারে সে মারা গেছেন। পরে তারা ছুটে এসে তার মরদেহে আঘাতের চিহ্ন দেখতে পেয়ে সন্দেহ হলে পুলিশে খবর দেয় পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, এ ঘটনায় বর্ণার স্বামী আবু বকর সিদ্দিক বাদশা কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ বিষয়ে আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/এএম

 



এই পাতার আরো খবর