ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কসবায় বিপুল পরিমান মাদকসহ ব্যবসায়ী গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পৃথক অভিযানে ৬০ কেজি গাঁজা, ৩০ বোতল ফেনসিডিল এবং ১১ বোতল স্কপ সিরাপসহ মো. জাহাঙ্গীর আলম (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে উপজেলার মেহারি ইউনিয়নের সাতপাড়া এবং কসবা-চৌমুহনী আঞ্চলিক সড়কের শাহপুর পশ্চিমপাড়ায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম মেহারি ইউনিয়নের সাতপাড়া গ্রামের শাহ আলমের ছেলে। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে সাতপাড়া গ্রামে অভিযান চালিয়ে গ্রামের আলমগীরের বাড়ি থেকে জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করা হয়। পরে আলমগীরের বসত ঘর তল্লাশী করে ২০ কেজি গাঁজা, ৩০ বোতল ফেনসিডিল এবং ১১ বোতল স্কপ সিরাপ উদ্ধার করা হয়। জাহাঙ্গীর ও আলমগীর এলাকার  চিহ্নিত মাদক ব্যবসায়ী।

তিনি আরো জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে কসবা-চৌমুহনি আঞ্চলিক সড়কের শাহপুর এলাকায় সিএনজি চালিত অটোরিকসা তল্লাশী চালিয়ে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মো. মাসুক মিয়া, ছোটন রাজু ও জসিম পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর