ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গৃহবধূকে হত্যার ঘটনায় মামলা
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে সুপারি বাগানে গলা কেটে ও হাতের কব্জি কেটে গৃহবধূ মিনু বেগমকে (৪৬) হত্যার ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সকালে নিহত মিনুর ছেলে মো. শিমুল বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

জানা গেছে, বৃহস্পতিবার রাতে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গঙ্গাপুর গ্রামের মৃধ্যাবাড়ির বাগান থেকে মিনুর রক্তাক্ত লাশ উদ্ধার করে করা হয়। তাকে গলায় ও বাম হাতের কব্জিতে ধারালো অস্ত্র দিয়ে একাধিক আঘাত করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

নিহত মিনু দক্ষিণ হামছাদী ইউনিয়নের নন্দনপুর গ্রামের বটতলি এলাকার রহিম উদ্দিন মিঝি বাড়ির গাড়িচালক মমিন উল্যার স্ত্রী। 

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মিনু জ্বালানির জন্য বাগানে সুপারির খোল খুঁজতে যায়। প্রায়ই তিনি খোল খুঁজতে যেত। আবার বিকেলের মধ্যেই চলে আসতো। কিন্তু আজ বিকেল পর্যন্ত না আসায় সবাই তাকে খুঁজতে বের হয়। কিন্তু কেউ তাকে খুঁজে পায়নি। এতে মাগরিবের পর ফের খুঁজতে বের হলে বাড়ি থেকে প্রায় ৩০০ মিটার দূরে মৃধ্যার বাড়ির নির্জন বাগানে রক্তাক্ত অবস্থায় মিনুর লাশ পড়ে থাকতে দেখে তার স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, হত্যার ঘটনায় অজ্ঞাত আসামি করে মামলা হয়েছে। ঘটনাটি তদন্ত চলছে।

 বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর