ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মাইক্রোবাস থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার ৪
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

নোয়াখালীতে পৃথক অভিযানে বিপুল বিদেশি মদ-বিয়ার গাঁজাসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।  এসময় তাদের সঙ্গে থাকা একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। 

গ্রেফতার চার মাদক কারবারি হলেন, নোয়াখালীর চাটখিল উপজেলার চাটখিল পৌরসভার ৭ নং ওয়ার্ডের দশানী টকবা গ্রামের পন্ডিত নাড়ির কবির হোসেন খোকনের ছেলে শাহজাহান হোসেন শ্রাবন (২৪), বদলকোট ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের দক্ষিণ বদলকোট গ্রামের তফাদার বাড়ির মো. মনিরের ছেলে মো. রাসেল (২০), সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পতিশ গ্রামের মোক্তার হোসেনের ছেলে রাসেল আহমেদ রাকিব (২৩) ও সেনবাগ উপজেলার ইয়ারপুর গ্রামের নজরুল ইসলাম সোহাগ (৪০)।

শুক্রবার (১২ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেনবাগ ও সোনাইমুড়ী উপজেলা থেকে এসব মাদক জব্দ করা হয়।  জব্দ করা মাদকদ্রব্যের মধ্যে রয়েছে, ১২ বোতল ইন্ডিয়ান রয়েল গ্রীন হুইস্কি, ৩৪ বোতল ইন্ডিয়ান সিংনেচার প্রিমিয়ার গ্রেইন হুইস্কি ও ৯ কেজি গাঁজা। 

র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছেন, তারা দীর্ঘদিন কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য গাঁজা ও বিদেশি মদ সংগ্রহ করে নোয়াখালী, লক্ষ্মীপুর জেলায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় ও সরবরাহ করে আসছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সোনাইমুড়ী থানা ও সেনবাগ থানায় হস্তান্তর করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর