ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই সর্বত্র ইন্টারনেটের সংযোগ রয়েছে: পলক
ঠাকুরগাঁও প্রতিনিধি

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, পরপর চারবার আপনারা অর্থাৎ দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে সরকার পরিচালনা করার সুযোগ করে দিয়েছেন, সেই সাথে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন বলেই আজ সারাদেশে সর্বত্র ইন্টারনেটের সংযোগ রয়েছে। 

শনিবার বিকেলে ঠাকুরগাঁও জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে স্মার্ট উপহার ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

আইসিটি মন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, আপনাদের শ্রম, মেধার মধ্য দিয়েই গড়ে তুলব বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার আধুনিক রূপ। একটি বৈষ্যমমুক্ত অন্তর্ভুক্তিমূলক স্মার্ট বাংলাদেশ, যেই স্মার্ট বাংলাদেশের প্রতিটি নাগরিক হবে অসাম্প্রদায়িক, প্রগতিশীল, জ্ঞানভিত্তিক স্মার্ট নাগরিক। যে স্মার্ট বাংলাদেশের অর্থনীতি হবে ক্যাশলেস স্বচ্ছ এবং স্মার্ট ইকোনমি। 

এসময় ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য দ্রৌপদী দেবী আগরওয়ালাসহ ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা বক্তব্য দেন।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর