ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মসজিদ থেকে ব্যাটারি চুরি করে পালানোর সময় চোর আটক
মাগুরা প্রতিনিধি
মো. ওলিউল্লাহ

মাগুরার শ্রীপুর উপজেলার চৌগাছি গ্রামে মসজিদ থেকে আইপিএসের ব্যাটারি চুরি করে পালানোর সময় জনতার হাতে আটক হয়েছেন মো. ওলিউল্লাহ (৩৩)। বৃহস্পতিবার বিকেলে দ্বারিয়াপুর ইউনিয়নের এই ঘটনা ঘটে। আটক ওলিউল্লাহ সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার করছ গ্রামের বাসিন্দা ইজ্জত আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওলিউল্লাহ চুরির উদ্দেশ্যে চৌগাছি মধ্যপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে আসরের নামাজ আদায় করেন। নামাজ শেষে মুসল্লিরা মসজিদ থেকে বের হয়ে গেলে তিনি আইপিএসের ব্যাটারি ব্যাগে লুকিয়ে রেখে দ্রুত হাটতে থাকেন। অপরিচিত লোক ও হাতে বড় ব্যাগ দেখে স্থানীয়রা সন্দেহ করে তার সাথে কথা বলেন। তার কথাবার্তায় অসঙ্গতি পেয়ে মসজিদের ভিতরে গিয়ে দেখে, আইপিএসের ব্যাটারি নেই এবং তার বিচ্ছিন্ন।

এ সময় ওলিউল্লাহ হাত থাকা ব্যাটারির ব্যাগ ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করেন। স্থানীয় জনতা তাকে ধরে ফেলে মারধর করে। পরে শ্রীপুর থানায় খবর দিলে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

শ্রীপুর থানার ডিউটি অফিসার এএসআই সাঈদুর রহমান বলেন, মসজিদের ব্যাটারি চুরির ঘটনায় ওলিউল্লাহ নামের একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর