ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিল থেকে নিখোঁজ সাবেক কাউন্সিলরের ভাসমান মরদেহ উদ্ধার
নওগাঁ প্রতিনিধি
মিজানুর রহমান মিতু

নওগাঁর পত্নীতলায় নজিপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মিজানুর রহমান মিতুর (৪৭) মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (১৪ জুলাই) সকালে পাটিচরা ইউনিয়নের ছালিগ্রাম বুড়িদহ বিল থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করে পত্নীতলা থানা পুলিশ। 

মিজানুর রহমান মিতু গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন। তিনি নজিপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। তার নিখোঁজ হওয়ার পর থেকে পরিবার এবং বন্ধুরা তার খোঁজে ব্যস্ত ছিল। মিজানুর রহমান মিতুর মৃত্যুতে এলাকাবাসী এবং তার সহকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, মিজানুর রহমান মিতুর মরদেহ পাটিচরা ইউনিয়নের ছালিগ্রাম বুড়িদহ বিল থেকে উদ্ধার করা হয়। তিনি গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন বলে জানায় তার পরিবার। নিহতের পরিবারের সদস্যরা জানান, মিজানুর রহমান মিতু শুক্রবার দুপুরে বাড়ি থেকে বেরিয়ে যান এবং এরপর থেকে তার কোনও সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরিবারের পক্ষ থেকে পত্নীতলা থানায় একটি নিখোঁজ ডায়রি করা হয়। 

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, রবিবার সকালে বিলের জেলেরা একটি ভাসমান মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি মিজানুর রহমান মিতুর বলে শনাক্ত করে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং পুলিশ এ ব্যাপারে তদন্ত করছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর