ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নিরাপত্তা প্রহরীকে হত্যা করে আটোরিকশা চুরি
গাইবান্ধা প্রতিনিধি
প্রতীকী ছবি

গাইবান্ধার পলাশবাড়ীতে একটি গ্যারেজে থাকা দুদু মিয়া (৬০) নামে এক নিরাপত্তা প্রহরীকে শ্বাসরোধে হত্যার ঘটনা ঘটেছে। এসময় গ্যারেজ থেকে সরিয়ে ফেলা হয়েছে ৫টি অটোরিকশা। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। 

রবিবার গভীর রাতে পলাশবাড়ী পৌর শহরের সুইগ্রামের নুরে আলম জিন্নু মিয়ার গ্যারেজে এই ঘটনা ঘটেছে।

নিহত দুদু মিয়া (৬০) পলাশবাড়ী পৌর শহরের সুইগ্রামের মৃত আমির আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে নুরে আলম জিন্নু মিয়ার গ্যারেজে নাইট গার্ডের দায়িত্বে ছিলেন। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, জিন্নু মিয়ার গ্যারেজে অটোরিকশা রেখে চার্জ করতেন চালকরা। প্রতিদিনের মতো রাতের বেলা গ্যারেজে ডিউটি করছিলেন দুদু মিয়া। গভীর রাতে গ্যারেজে একদল দুর্বৃত্তরা ঢুকে দুদু মিয়াকে শ্বাসরোধে হত্যা করে। এরপর গ্যারেজে থাকা ৫টি অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। 

গ্যারেজ মালিক জিন্নু মিয়ার অভিযোগ, একটি চিহ্নিত চোর চক্র এই ঘটনার সঙ্গে জড়িত। এরআগেও গ্যারেজ থেকে অটোরিকশা চুরির ঘটনা ঘটেছে। চিহ্নিত চোর চক্রটি পরিকল্পিতভাবে এই হত্যার ঘটনা ঘটিয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান বলেন, নাইট গার্ড দুদু মিয়াকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে এই হত্যার ঘটনাটি পূর্ব শত্রুতা ও পরিকল্পিত বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর