ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়ায় সড়ক দুর্ঘটনা রোধে হাইওয়ে পুলিশকে সতর্ক থাকার পরামর্শ
নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সড়ক দুর্ঘটনা বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করে হাইওয়ে পুলিশকে আরও সতর্ক থাকার পরামর্শ দিয়েছে জেলার আইনশৃঙ্খলা কমিটি। এছাড়া যানজট নিয়ন্ত্রণে পুলিশ প্রশাসন ও বগুড়া পৌরসভার মধ্যে সমন্বয়ের মাধ্যমে কাজ করার আহ্বান জানানো হয়। 

রবিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সভাকক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় শহরের ফুটপাত ও সড়ক দখল করা হকারদের সরানোর সুপারিশ করেন বক্তারা। এতে সভাপতিত্ব করেন বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম। 

আইনশৃঙ্খলা সভায় জেলা পুলিশ সুপার জাকির হাসান বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার মানসে জেলা পুলিশ বগুড়া নিষ্ঠা ও পেশাদারিত্বের প্রত্যয় নিয়ে কাজ করবে। সকল ধরনের অপরাধ দমনে পুলিশ কাজ করছে। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বগুড়া-৭ আসনের সংসদ সদস্য ডা. মোস্তাফা আলম নান্নু, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট পিএন ইমরুল কায়েস, জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মাদ শফিউল আজম, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, নন্দীগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন রানা এলএলবি। এসময় উপস্থিত ছিলেন জেলার ১২টি উপজেলার চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর