ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গোপালগঞ্জে মাদকের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে র‍্যালি, আলোচনা সভা, রচনা ও চিত্রাঙ্গন প্রতিযোগিতা, সচেতনতামূলক লিফলেট বিতরণের মধ্য দিয়ে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালন করা হয়েছে।

রবিবার গোপালগঞ্জের জেলা প্রশাসন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভিন্ন বেসরকারি সংস্থা ও সর্বস্তরের জনসাধারণের অংশগ্রহণে দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়।

দিবসটি উপলক্ষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, গোপালগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিতে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তরিা অংশগ্রহণ করেন।

পরে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, অতিরিক্ত পুলিশ সুপার, জেল সুপার, গোপালগঞ্জ ও জেলার সকল উপজেলা নির্বাহী কর্মকর্তারাসহ জেলার অন্যান্য সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা। এ ছাড়া জেলার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ নবী নেওয়াজ। আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

দিবসটি উপলক্ষে সপ্তাহব্যাপী মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা ছাড়াও গোপালগঞ্জস্থ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মধ্যে বিভিন্ন গ্রুপে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর