ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
গাজীপুর প্রতিনিধি
প্রতীকী ছবি

গাজীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান মহাসড়কের পাশে দাাঁড়িয়ে থাকা অপর কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে পাশের একটি হোটেলের ভিতরে ঢুকে যায়। এতে একজন নিহত ও আরো তিনজন আহত হয়েছে।

নিহত বিপুল মিয়া (২৫) গাইবান্ধা সদর উপজেলার পূর্ব কামারনাই এলাকার মো: মোফাজ্জল হোসেনের ছেলে। তিনি স্থানীয় পোশাক কারখানার শ্রমিক। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার ওসি আবু সিদ্দিক জানান, রবিবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা বাজারের ব্যবসায়ী রাশেদ জেনারেল স্টোরের মালিকানাধীন একটি কাভার্ডভ্যান ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাওজোর এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা আরেকটি ছোট কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এতে ছোট কাভার্ডভ্যানটি সামনের দিকে চলে গেলেও বড় কভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রোডের পাশে থাকা আয়শা খাবার হোটেলের ভিতরে ঢুকে যায়। এসময় হোটেলে দুপুরের খাবার খেতে যাওয়া বিপুল মিয়াসহ কভার্ডভ্যানটি চারজনকে চাপা দিলে তারা গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক বিপুলকে মৃত ঘোষণা করেন এবং অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। আহতদের মধ্যে জাহাঙ্গীর আলম এবং শফিকুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং আয়েশাকে পঙ্গু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক কভার ভ্যানটিকে আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর