ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত
গাইবান্ধা প্রতিনিধি
প্রতীকী ছবি

গাইবান্ধার পলাশবাড়ীতে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় সাগর মিয়া (২০) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন ওই মোটরসাইেকেলে থাকা নাইমুর রহমান স্বচ্ছ (২০) ও সামিউল ইসলাম (২১) নামে আরো দুই যুবক। সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার টেংরা-বাদিয়াখালি সড়কে গোয়ালপাড়া আব্দুল হালিম মিয়ার চাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাগর মিয়া পলাশবাড়ি পৌর শহরের গিরিধারীপুর এলাকার মিন্টু মিয়ার ছেলে। আহত স্বচ্ছ উপজেলার বরিশাল ইউনিয়নের দুবলাগাড়ি এলাকার আব্দুর রশিদের ছেলে এবং অপর আহত সামিউলের বাড়ি একই এলাকায়।

স্থানীয়রা জানান, ওই তিন যুবক বেপরোয়া গতিতে বাইক চালিয়ে পলাশবাড়ী থেকে কাশিয়াবাড়ীর দিকে যাচ্ছিল। দুপুর ১২টার দিকে টেংরা-বাদিয়াখালি সড়কে গোয়ালপাড়া আব্দুল হালিম মিয়ার চাতালের সামনে পৌঁছালে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এতে মোটরসাইেকেল থেকে ছিটকে পড়ে তিনজনই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন। আহত স্বচ্ছ ও সামিউলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে রেফার্ড করেন।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) লাইসুর রহমান বলেন, নিহত সাগরের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর