ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শ্যামনগরে কৃষক লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার
সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার শ্যামনগরের চাঞ্চল্যকর কৃষক লীগ নেতা কাসেম আলী কাগুজি হত্যা মামলার পলাতক প্রধান আসামী সালাহ উদ্দিন গাজীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। 

সোমবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে দেবহাটা উপজেলার সেকেন্দার মোড় থেকে তাকে গ্রেফতার করে। সে শ্যামনগর উপজেলার খোলপেটুয়া গ্রামের মৃত রুহুল আমিন গাজীর ছেলে। হত্যার পর থেকে সে দীর্ঘদিন আত্মগোপনে ছিল। 

জানা যায়, কাশেম আলী কাগুজি ২০১৫ সাল থেকে শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ইউপি সদস্য হাবিবুল্লাহ বাহারের নিকট থেকে ২৫ বিঘা একটি মৎস্য ঘের লিজ নিয়ে চিংড়ি ঘের করে আসছিল। এই ঘের নিয়ে দীর্ঘ দিন একই এলাকার রুহুল আমিন গাজীর ছেলে সালাহ উদ্দিন গাজী ও আবু মুসাদের সঙ্গে বিরোধ চলে আসছিল। গত ৪ জুলাই রাত ৮টার দিকে কাশেম আলী কাগুজি ও তার স্ত্রী ওই মৎস্য ঘেরে গেলে প্রতিপক্ষরা তাদের উপর সসস্ত্র হামলা চালিয়ে কাশেম আলী কাগুজীকে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় কাশেম আলী কাগুজীর স্ত্রী বাদি হয়ে সালাহ উদ্দিন গাজীকে প্রধান আসামি করে ৭/৮ জনের নামে শ্যামনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। 

মামলার পর থেকে আসামিরা পালাতক ছিল। এ ঘটনায় র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্য মামলার আসামিদের গ্রেফতার করতে অভিযানে নামে। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর সদস্যরা অভিযান পরিচালনা করে মামরার প্রধান আসামি সালাহ উদ্দিন গাজীকে দেবহাটা উপজেলার সেকেন্দার মোড় থেকে তাকে গ্রেফতার করে পুলিশের নিকট সোপর্দ করে।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর