ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ফেনীতে ছাত্রলীগের বিক্ষোভ
ফেনী প্রতিনিধি

বাঙালির মহান স্বাধীনতাকে কটাক্ষ, একাত্তরের ঘৃণিত গণহত্যাকারী রাজাকারদের প্রতি সাফাই এবং আন্দোলনের নামে অস্থিতিশীলতা তৈরির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ফেনী জেলা ছাত্রলীগ। সোমবার বিকেলে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সম্মুখে আয়োজিত মিছিল ও বিক্ষোভ শেষে সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু। 

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি নোমান হাবীব, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরামুজ্জামান রাজু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত তুষার ও ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী মোরশেদ। 

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু বলেন, বাংলাদেশ ৩০ লাখ শহীদদের রক্তের বিনিময়ে সৃষ্টি হয়েছে। এই বাংলাদেশ মেধাবীদের বাংলাদেশ নয়। এই বাংলাদেশ শ্রমিক, কৃষক, শিক্ষক, সাংবাদিক ও সাধারণ মানুষের রক্তের বিনিময়ে কেনা। আজকে মেধাবী নামধারীরা কোটা আন্দোলনের নামে দেশে নৈরাজ্য ও অস্থিতিশীল পরিবেশ তৈরি করছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজকে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমাদের নেতা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে আমরা ফেনীতে মেধাবীদের নামে কোটা আন্দোলনকারীদের শক্তভাবে প্রতিহত করবো। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর