ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মাদারীপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত ৬
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাং-এর দুইপক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতা টেঁটাবিদ্ধসহ আহত হয়েছে অন্তত ৬ জন। সোমবার রাত ৮টার দিকে শহরের ইউআই স্কুল মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন, মাদারীপুর পৌরসভার ০১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ও কলেড রোড এলাকার দুলাল হাওলাদারের ছেলে তানজুল ইসলাম তায়েব হাওলাদার (২১) ও ফিরোজ হাওলাদারের ছেলে আশিক হাওলাদার (১৮)। বাকিদের নাম পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, আধিপত্য নিয়ে শহরের আমিরাবাদ এলাকার মুন্নার সাথে কলেড রোড এলাকার তায়েবের বিরোধ চলে আসছিল। ইউআই স্কুল মাঠে ফুটবল খেলা শেষে সন্ধ্যায় বিশ্রাম নিচ্ছিল তায়েব সমর্থকরা। এ সময় আমিরাবাদ এলাকার মুন্নার নেতৃত্বে তায়েবের লোকজনের উপর রিফাত, আদনান, আশিকসহ বেশ কয়েকজন হামলা চালায় বলে অভিযোগ ওঠে। এ খবর ছড়িয়ে পড়লে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মাদারীপুর পৌরসভার ০১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি তায়েব হাওলাদার টেঁটাবিদ্ধসহ আহত হয় ৬ জন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। পরে আহতদের উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদরের আড়াইশো’ শয্যা হাসপাতালে। তাদের মধ্যে ওয়ার্ড ছাত্রলীগ নেতাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে চিকিৎসক।

মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, কিশোর গ্যাং-এর দুইপক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর