ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মেহেরপুরে ৯ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক অভিযানে ৯ কেজি ভারতীয় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালিত হয়। অভিযানের নেতৃত্ব দেন পরিদর্শক আবুল হাসেম।

আটককৃত ব্যক্তিরা হলেন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বাহিরমাদি গ্রামের মৃত আব্দুল মান্নান জোয়ার্দারের ছেলে রবিউল ইসলাম (৪০) এবং একই গ্রামের আজিজুল সর্দারের ছেলে সজিব সর্দার ওরফে সজিব পারভেজ (৩৬)। তাদের কাছ থেকে একটি নাম্বারবিহীন টিভিএস স্ট্রাইকার মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে, যা মাদক বহনের কাজে ব্যবহৃত হচ্ছিল।

পরিদর্শক আবুল হাসেম জানান, ভারতীয় সীমান্ত থেকে গাঁজা নিয়ে এই দুই মাদক ব্যবসায়ী জোড়পুকুরিয়া বাজার হয়ে ষোলটাকার মধ্য দিয়ে যাবে বলে গোপন সংবাদ পেয়ে মহেশপুর ডোবাপাড়া এলাকায় অবস্থান নেওয়া হয়। মোটরসাইকেলযোগে দুই ব্যবসায়ী যাওয়ার সময় তাদের গতিরোধ করা হয়। এসময় তারা গাঁজা ও মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করে। কিন্তু অধিদপ্তরের সদস্যরা তাদের আটক করতে সক্ষম হন।

এ ঘটনায় গাংনী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে এবং দুই মাদক ব্যবসায়ীসহ উদ্ধারকৃত গাঁজা থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর