ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার
গাইবান্ধা প্রতিনিধি
প্রতীকী ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জে তিস্তা নদীতে নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ মফিদুল ইসলাম (২৮) নামের এক যুবকের মরদেহ একদিন পর উদ্ধার করা হয়েছে। নিহত মফিদুল ইসলাম উপজেলার হরিপুর ইউনিয়নের কানি চরিতাবাড়ীর আকন্দপাড়া এলাকার কুদ্দুস মুন্সীর ছেলে।

মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে উপজেলার হরিপুর ইউনিয়নের কানি চরিতাবাড়ী এলাকার আধা কিলোমিটার ভাঁটি তিস্তা নদী থেকে মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। এর আগে সোমবার দুপুর সাড়ে ৩টার দিকে খেয়াঘাট এলাকায় নৌকা থেকে পড়ে নিখোঁজ হয়েছিলেন ওই যুবক।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার গুলজার হোসেন মন্ডল।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে মফিদুল বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে খেয়াঘাট থেকে নৌকাযোগে নদী পাড় হচ্ছিলেন। এসময় হঠাৎ মৃগী রোগ জেগে উঠলে নৌকা থেকে পড়ে যায় মফিদুল। নৌকায় থাকা অন্যান্যরা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেয়। পড়ে রাতেই রংপুর থেকে ডুবুরীদল আসলেও রাত হওয়ার কারণে অভিযান পরিচালনা করতে পারেনি। পরে মঙ্গলবার সকালে ডুবুরী দল উদ্ধার অভিযান শুরু করলে জেলের বেড়জালে নিখোঁজ ওই যুবকের মরদেহ উঠে আসে।

সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার গুলজার হোসেন মন্ডল বলেন, মফিদুল নামের ওই যুবক মৃগী রোগী ছিলেন। তার মরদেহ নৌকা থেকে পড়ে যাওয়া স্থানের প্রায় আধা কিলোমিটার দূরে তিস্তার মূল নদী থেকে উদ্ধার করা হয়। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর