ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১
বোয়ালমারী প্রতিনিধি:
প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে ইজিবাইক ও খ্যাক্করের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে অপর দুই আরোহী। বেলা ১টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার শেখর ইউনিয়নের গঙ্গানন্দপুর মাদ্রাসা সংলগ্ন মাইজকান্দী-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে। নিহত ব্যক্তির নাম জালাল খন্দকার (৬২)। তিনি আলফাডাঙ্গা উপজেলার বুরাইচ ইউনিয়নের জয়দেবপুর গ্রামের বাসিন্দা। 

স্থানীয় সূত্রে জানা যায়, দুর্ঘটনা কবলিত ইজিবাইকটি মাইঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়ক হয়ে আলফাডাঙ্গা অভিমুখে যাচ্ছিলো। পরিবহনটি দূর্ঘটনা কবলিত স্থানে পৌঁছালে বোয়ালমারী অভিমুখে একটি ইটবাহী খ্যাক্করের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় খ্যাক্করের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় জালাল খন্দকার নামে এক বৃদ্ধের। ইজিবাইকে থাকা অপর দুই আরোহী সিরাজুল ইসলাম ফকির ও আমিনুর রহমান খন্দকার মারাত্মক আহত হয়। তাদের স্থানীয়রা উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আহতদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক খ্যাক্করটি ইজিবাইকে চাপা দিয়ে পালিয়ে যায়।  

আলফাডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন- ঘটনাটি ঘটেছে বোয়ালমারী উপজেলার মধ্যে, মৃতদেহ আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ঘাতক খ্যাক্করটি পালিয়ে গেছে। সেটি সনাক্তের চেষ্টা চলছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর