ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মহেশপুর সীমান্তে স্বর্ণের বারসহ গ্রেফতার ৩
ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে ১২টি স্বর্ণের বারসহ ৩ জন স্বর্ণ চোরা কারবারিকে গ্রেফতার করেছে ৫৮ বিজিবি। বুধবার দুপুরে মহেশপুর-জীবননগর মহাসড়কে ফতেপুর শিশুতলা নামকস্থানে কালীগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস তল্লাশি চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হলো- দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার সুজাপুর গ্রামের মৃত শ্যামল কান্তিপালের ছেলে তপু পাল (৩৭), সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার মাইজাইল গ্রামের মহাদেব চক্রবর্তীর ছেলে মোহন চক্রবর্তী (৪২) ও একই জেলা সদর উপজেলার সারুটিয়া গ্রামের মৃত গুলজার হোসেনের ছেলে মো. আব্দুর রাজ্জাক (৫৫)।

মহেশপুর ৫৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শাহ মোঃ আজিজুস শহীদ জানান, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি যাত্রীবাহী বাসে করে কয়েকজন স্বর্ণ চোরাকারবারি স্বর্ণ পাচারের উদ্দেশ্যে মহেশপুর সীমান্তের দিকে নিয়ে যাওয়া হবে। সেসময় বিজিবিএম এর নেতৃত্বে ব্যাটালিয়ন সদরের একটি চৌকস টহলদল মহেশপুর-জীবননগর মহাসড়কে ফতেপুর শিশুতলা নামকস্থানে কালীগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে বাস থেকে সন্দেহভাজন ৩ জন স্বর্ণ চোরা কারবারিকে নামিয়ে আনা হয়। এরপর তাদের দেহ তল্লাশি করে কোমরে সুকৌশলে লুকানো অবস্থায় প্রত্যেকের নিকট ৪টি করে সর্বমোট ১২টি স্বর্ণের বার উদ্ধার করে। যার ওজন ৫ কেজি ১৪.৫৯ গ্রাম। আটককৃতদের বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা দায়ের করে উদ্ধারকৃত স্বর্ণের বার ঝিনাইদহ ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর