ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নাটোরে আওয়ামী লীগ নেতা হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার
নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর রহমান মঞ্জুর হত্যা মামলার পলাতক আসামিকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার গোপালপুর ঠাকুরবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার দুপুরে নাটোর পুলিশ সুপারের কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতার আসামি মো. স্বপন আলী (৩৮) উপজেলার বিরোপাড়া এলাকার মৃত পিয়ার আলীর ছেলে।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে লালপুর উপজেলায় একটি অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানে লালপুর উপজেলার গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর রহমান মঞ্জুর হত্যা মামলার ৪ নম্বর পলাতক আসামি মো. স্বপন আলীকে (৩৮) গোপালপুর ঠাকুরবাড়ী এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তল্লাসি চালিয়ে তার কাছ থেকে লোহার তৈরি একটি রিভলবার, একটি গোলাকার চাকতি আকৃতির ম্যাগাজিন এবং রিভলবারের ৭ রাউন্ড গুলি উদ্ধারের পর জব্দ করা হয়।

উল্লেখ্য, গত ৩০ মে রাত ১১টার দিকে আওয়ামী লীগ নেতা মনজুর রহমান মঞ্জু আজিমনগর রেলস্টেশন এলাকার রবিউল ইসলামের কনফেকশনারী দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় হঠাৎ ৫/৬ জন লোক এসে মঞ্জুর মাথায় এবং পেটে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনার পর নিহতের বড় ভাই মাসুদ রানা বাদী হয়ে লালপুর থানায় ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০/১৫ জন আসামি করে মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর