ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভাঙ্গায় দুই বাসের সংঘর্ষে পুলিশসহ তিনজন নিহত, আহত ২৫
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ভাঙ্গায় দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন পুলিশ সদস্য ও গাড়ির চালকসহ তিনজন যাত্রী মারা গেছেন। আহত হয়েছে কমপক্ষে ২৫ জন যাত্রী। 

দুর্ঘটনায় বাস দুইটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। ঘটনার পরে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, ভাঙ্গা ফায়ার সার্ভিস, স্থানীয় জনতা উদ্ধার কাজে অংশগ্রহণ করেন। এসময় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। 

ভাঙ্গা হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, বুধবার (১৭ জুলাই) বিকেল সাড়ে চারটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী বাসস্ট্যান্ডের কাছে ঢাকা থেকে বরিশালগামী বিআরটিসি পরিবহনের একটি বাসের সঙ্গে মাদারীপুর থেকে ফরিদপুরগামী একটি পরিবহন বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।  

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ মোহাম্মদ  খাইরুল আনাম ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তিনজন নিহত এবং অসংখ্য যাত্রী আহত হয়েছে। নিহত তিনজনের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন  শাহজালাল পরিবহনের চালক পান্নু সরদার (৬৮)। তিনি মাদারীপুর জেলা সদরের মৃত নূর মোহাম্মদ সরদারের ছেলে। অপরজন মাদারীপুর আদালতের কোর্ট সাব-ইন্সপেক্টর জাফর আলী খান (৫৮)। তিনি মাদারীপুর থেকে রাজবাড়ী আদালতে একটি মামলার সাক্ষী দেওয়ার জন্য যাচ্ছিলেন। অপরজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কর্মকর্তা এম এম মইনুদ্দিন সেতু জানান, বাস দুর্ঘটনায় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৯ জন আহত হয়ে এসেছিলেন। এদের মধ্যে গুরুতর আহত ১১ জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অবশিষ্ট আটজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার পরে ফরিদপুর অঞ্চলের  হাইওয়ে পুলিশ সুপার মো. শাহিনুর আলম খান ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর