ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দিনাজপুরে নাশকতাকারীদের শাস্তির দাবি জানিয়ে সংবাদ সম্মেলন
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর জেলা আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর, নেতাকর্মীদের উপর হামলা ও মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনায় দোষীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে জেলা ১৪ দল। বুধবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ১৪ দলের নেতৃবৃন্দ। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ১৪ দলের সদস্য সচিব ও জেলা জাসদের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম শহীদুল্লাহ। বক্তব্য রাখেন জেলা ১৪ দলের সমন্বয় ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা। 

এসময় ১৪ দলের সদস্য ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক হবিবর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বজলুল হক, কামরুল হুদা হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, জেলা জাসদের সভাপতি লিয়াকত আলী প্রমুখ উপস্থিত ছিলেন। 

লিখিত বক্তব্যে বলা হয়, গত ১৮ জুলাই দুপুরে দিনাজপুর শহরের বাসুনিয়াপট্টিস্থ জেলা আওয়ামী লীগেরর কার্যালয়ে শিবির ও ছাত্রদলের নেতাকর্মীরা প্রবেশ করে হামলা চালায়। এসময় তারা কার্যালয়ের চেয়ার-টেবিলসহ যাবতীয় আসবাবপত্র ভাঙচুর ও লুটপাট করে। পাশে অবস্থিত সদর ও শহর আওয়ামী লীগের কার্যালয়েও হামলা ও ভাংচুর চালায়। এসময় দলীয় কার্যালয়ের সামনে রাখা মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। শিবির ও ছাত্রদলের নেতাকর্মীরা দিনাজপুর সরকারী কলেজে ছাত্রলীগের শান্তিপূর্ণ সমাবেশে সশস্ত্র হামলা চালিয়ে বহু নেতাকর্মীকে আহত করে। এই হামলায় অর্ধশতাধিক নিরিহ পথচারীও আহত হয়। হামলায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর