ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় আহত ৬
লক্ষ্মীপুর প্রতিনিধি:
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ ৬ জন আহত হয়েছে। সিএনজি চালক রহমানসহ তিনজনকে সংকটাপন্ন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-লক্ষ্মীপুর আন্তঃমহাসড়কের মান্দারি ইউনিয়নের যাদৈয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে শ্বশুর নুরনবী ও শ্বাশুড়ি হোসনে আরাকে ডাক্তার দেখিয়ে লক্ষ্মীপুর থেকে সিএনজি যোগে চন্দ্রগঞ্জ থানাধীন উত্তর জয়পুর নিজ বাড়ি যাচ্ছিলেন গৃহবধূ সুইটি। পথে শাফায়েত নামে আরেক যাত্রী সিএনজিতে উঠেন। পথিমধ্যে সিএনজিটি ঘটনাস্থল এলাকায় বিপরীত দিক থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকসাটি দুমড়ে মুচরে যায়। এসময় সিএনজিতে থাকা চালকসহ ৫ যাত্রী আহত হন। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করেলক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে সিএনজি চালক রহমান, বৃদ্ধ নুরনবী ও তার স্ত্রী হোসনেআরার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেলে প্রেরণ করেন।

সদর হাসপাতালের ইমার্জেন্সি মেডিকের অফিসার আরমান হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় ৬ জনকে হাসপাতালে আনা হয়েছে। এর মধ্যে তিন জনের জীবননাশের আশঙ্কা থাকায় ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন জানান, ঘটনাস্থল থেকে বাসটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর