ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কাউন্সিলরের দুই হাত ভাঙলেন নিজ দলের কর্মীরা
নাটোর প্রতিনিধি
মিজানুর রহমান

নাটোরের সিংড়ায় প্যানেল মেয়র-২ ও পৌর কাউন্সিলর মিজানুর রহমানের (৩৬) দুই হাত ভেঙে দিয়েছেন নিজ দলের কর্মীরা। বুধবার রাত ৯টায় সিংড়া পৌর শহরের দমদমা স্লুইসগেট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পৌর যুবলীগ কর্মী বেলাল হোসেনের নেতৃত্বে ৮-১০ জন লোহার রড দিয়ে হাত, পা ও মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে রামেক হাসপাতালে পাঠিয়ে দেন।

এর আগে গত সোমবার রাত সাড়ে ১০টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উত্তর দমদমা এলাকায় একটি সালিশ বৈঠকে দুপক্ষের সংঘর্ষে পাঁচ যুবক ছুরিকাঘাতে আহত হন। এসময় ভাঙচুর করা হয় ২নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমানের কার্যালয় এবং খড়ের পালায় আগুন দিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে দুর্বৃত্তরা। এ সময় পৌর কাউন্সিলরের হাত-পা ভেঙে দেওয়ার আল্টিমেটাম দেয় তারা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আরিফুল ইসলাম বলেন, কাউন্সিলরের হাত-পা ও মাথায় আঘাত রয়েছে। এর মধ্যে মাথায় চারটি সেলাই দেওয়া হয়েছে। আর দুই হাতের চার জায়গায় ভাঙা পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রামেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সিংড়া থানার ওসি আবুল কালাম বলেন, এলাকায় পুলিশি টহল রাখা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ হাতে পেলেই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর