ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঠাকুরগাঁওয়ে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার
ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায়য পরকীয়া সন্দেহে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আশরাফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির।

গ্রেফতারকৃত আশরাফুল ইসলাম (২৪) আমজানখোড় ইউনিয়নের মেরধাপাড়া গ্রামের আফতাব উদ্দীনের ছেলে। নিহত গৃহবধূর আমজানখোর ইউনিয়নের চড়-ইগদি গ্রামের মহিম উদ্দীনের মেয়ে।

স্থানীয় লোকজন ও গৃহবধূর পরিবার জানান, গৃহবধূ সাবলি আক্তারের সঙ্গে প্রতিবেশী মাজেদুল ইসলামের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কের সন্দেহে গৃহবধূকে মারধর করে তার স্বামী আশরাফুল ইসলাম ও তার শ্বশুর বাড়ির লোকজন। পরে এ বিষয়ে গৃহবধূর বাবার বাড়িতে জানালে তার পরিবার বিষয়টি মীমাংসা করে চলে যায়। এরপরও গৃহবধূর স্বামী পুনরায় কয়েক দফায় মারধর করে তাকে। গত মঙ্গলবার রাতে একপর্যায়ে গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে রাতে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসার পর মৃত্যু হয় গৃহবধূর।

এ ঘটনায় গৃহবধূ হত্যার শাস্তির দাবি করেন তার পরিবারসহ স্থানীয় লোকজন।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, গৃহবধূর বাবা মহিম উদ্দীন দুজনকে আসামি করে মামলা দায়ের করেন। এতে গৃহবধূর স্বামী আশরাফুল ইসলামকে আটক করা হয়। গৃহবধূর মরদেহ ময়নাতদন্তেতর জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর