ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সৈকতে মিললো নিখোঁজ ২ জনের মৃতদেহ, সেন্টমার্টিনে মাথাবিহীন লাশ
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:
সেন্টমার্টিনের উদ্ধারকৃত মরদেহ দুটি হলো সেন্টমার্টিনের ৯নং ওয়ার্ড দক্ষিণপাড়ার মোহাম্মদ ফাহাদ শাহিন এবং ৮ নং ওয়ার্ডের মোহাম্মদ ইসমাইল

বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু'জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া সেন্টমার্টিনে মিলেছে মস্তকবিহীন আরো একটি অজ্ঞাত মৃতদেহ। 

শুক্রবার (২৬ জুলাই) সকালে উপজেলার বাহারছড়া বড়ডেইল সমুদ্র সৈকত এলাকা থেকে সেন্টমার্টিনের নিখোঁজ দু'জনের মৃতদেহ উদ্ধার করা হয়। এছাড়া সাবরাং মুন্ডারডেইল এলাকা থেকে মস্তকবিহীন অজ্ঞাত মৃতদেহটি উদ্ধার করা হয়। 

সেন্টমার্টিনের উদ্ধারকৃত দুজন হলো সেন্টমার্টিনের ৯নং ওয়ার্ড দক্ষিণপাড়ার মোহাম্মদ ফাহাদ শাহিন এবং ৮ নং ওয়ার্ডের মোহাম্মদ ইসমাইল। দক্ষিণপাড়ার ছাত্রলীগ নেতা নুর মোহাম্মদ শওকতের মৃতদেহ এখনো উদ্ধার করা যায়নি। এবিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মুহাম্মদ ওসমান গনি। 

তিনি বলেন, সেন্টমার্টিনে ট্রলার ডুবিতে নিখোঁজ ব্যক্তিকে খুঁজতে গিয়ে স্পিডবোটসহ দু'জন নিখোঁজ হয়। সেই দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি একজন এখনো নিখোঁজ রয়েছে। এছাড়া মুন্ডারডেইল এলাকা থেকে মস্তকবিহীন নৌকাসহ অজ্ঞাত একটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে এটি জেলের মৃতদেহ হতে পারে। এটি নিয়ে কাজ করছে নৌ পুলিশ। 

সেন্টমার্টিনের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবু বক্কর উপস্থিত ছিলেন সেন্টমার্টিনের দু'জনের মৃতদেহ উদ্ধার কার্যক্রমে। 

এই ইউপি সদস্য বলেন, একজন নিখোঁজের খবর পেয়ে স্পিডবোট নিয়ে খুঁজতে গেলে স্পিডবোট উল্টে গিয়ে স্পিডবোটসহ দু'জন নিখোঁজ হয়। পরে আজ শুক্রবার তাদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শওকতের মৃতদেহ এখনো পাওয়া যায়নি। 

বুধবার (২৪ জুলাই) দুপুর আড়ইটার দিকে  টেকনাফ থেকে সেন্টমার্টিন যাওয়ার পথে গোলারচর সাগরে ঝড়ের কবলে পড়ে ট্রলারডুবির ঘটনা ঘটে। এঘটনায় নুর মোহাম্মদ শওকত নামের একজন নিখোঁজ থাকলে তাঁকে উদ্ধারে গিয়ে পরে নিখোঁজ হয় আরও দু'জন।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর