ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ

নানা কর্মসূচির মধ্য দিয়ে বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে শনিবার সকাল ৮টায় শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

বাদ জোহর বগুড়া বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এরপর দুপুর ২টায় শহরের সাতমাথায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্তর সঞ্চালনায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন প্রধান অতিথি বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সংসদ সদস্য মজিবর রহমান মজনু। বিশেষ অতিথি ছিলেন বগুড়া-৬-সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজি জুয়েল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য মেহেদী হাসান রবিন, বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি লুৎফুর বারী বাবু, সহ অধ্যাপক মনিরুজ্জামান মনির, গোলাম হোসেন, আবু বক্কর সিদ্দিক স্বাধীন, মোহাম্মাদ আলী সিদ্দিক, হাজী আলাল, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমূর রাজ্জাক তিতাস, নাজমুল কাদির শিপন, বনি ছদর খুররম, আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রিয়াদ, নুরুন্নবী সরকার ও দপ্তর সম্পাদক মশিউর রহমান মামুন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর